Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

নীলুফার আহমেদ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সচিব পদমর্যাদার চুক্তিতে ফের প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন নীলুফার আহমেদ। গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে নিয়োগ দিয়ে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে এতে বলা হয়, নীলুফার আহমেদকে আগামী ৫ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে সরকারের সচিব পদমর্যাদায় ও এ সংশ্লিষ্ট সুবিধাসহ প্রধানমন্ত্রীর মেয়াদকাল পর্যন্ত প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো। এই চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে আগের চুক্তিপত্রের শর্ত অপরিবর্তিত রেখে ফের চুক্তিপত্র সম্পাদন করতে হবে। এর আগে চলতি বছরের ২ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মহাপরিচালক নীলুফারকে এক বছরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী নিয়োগ দেয়া হয়েছিল।

এ দিকে এমএজি ওসমানী মেডিকেল কলেজের প্রিন্সিপাল ও মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মো. ময়নুল হকের মেয়াদ আরও দুই বছর বৃদ্ধি করা হয়েছে। তিনি অবসরে যাচ্ছেন। এ জন্য অবসরোত্তর ছুটি ও এ সংশ্লিষ্ট সুবিধা বাতিলের শর্তে আগামী ১৮ জানুয়ারি বা যোগদানের তারিখ থেকে চুক্তিতে এই নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর-বিশেষ-সহকারী
আরও পড়ুন