Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় পবা উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার বিকেলে মারা যান।
পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন আগে মাথা ব্যাথা নিয়ে রাজশাহী নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন উপজেলা চেয়ারম্যান মুনসুর রহমান। এরপর গত বৃহস্পতিবার তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। সেদিনই তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তিনি একটি কেবিনে ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন শুক্রবার তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। কিন্তু পরের দিনই তিনি মারা গেলেন।
মুনসুর রহমান রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প বিষয়ক সম্পাদক। পবা উপজেলার নওহাটা পৌরসভার শ্রীপুর মহল্লার বাসিন্দা ছিলেন। তার বাবার নাম হামিদ সরকার। দুই মাস আগে মুনসুর রহমানের ছোট ভাই আনিসুর রহমান করোনায় আক্রান্ত হয়ে মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেয়ারম্যানের-মৃত্যু
আরও পড়ুন