Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গ্যাসলাইন লিকেজ মেরামত করতে গিয়ে দগ্ধ ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর পান্থপথে তিতাস গ্যাসলাইন লিকেজের মেরামত করতে গিয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে মেরামতকারী ৪জন দগ্ধ হয়েছেন। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- আব্দুল্যাহ (৫৫) আজিম (৪০), রুহুল আমিন(৪০) এবং পথচারি জাফর (৩০)।
তিতাসের ধানমন্ডি জোনের টেকনিশিয়ান মির্জা রবিউল আলম রতি বলেন, স্থানীয়রা জানিয়েছে সেখানে একটি গ্যাস লিকেজের ঘটনা আছে। এ খবর পেয়ে মেরামত টিমকে পাঠানো হয়। টিমের সদস্যরা সেখানে গিয়ে দাঁড়িয়েছেন মাত্র। এ সময়ই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আমাদের তিনজন সদস্য দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে আব্দুল্যাহ আমাদের স্টাফ। আজিম এবং রুহুল আমিন ডে লেবার। তবে এ ঘটনায় একজন পথচারীও দগ্ধ হয়েছেন বলে জেনেছি। তার নাম পরিচয় জানতে পারিনি।

তিনি আরো বলেন, বিস্ফোরণের ঘটনাটি প্রকৃত পক্ষে কিসের বা কি কারণে ঘটেছে তা এখনও জানা যায়নি। মূলত তিতাস গ্যাস লিকেজ নাকি অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র বলেন, এ ধরণের কোনো খবর আমরা পাইনি। বিষয়টির খবর নিয়ে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাসলাইন-লিকেজ
আরও পড়ুন