Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রূপগঞ্জে দুই হত্যাকান্ডে মামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একদিনে নারী ও ২৯ দিনের শিশু হত্যাকান্ডের ঘটনায় পৃথক দুটি হত্যা মামলা হয়েছে। গতকাল সকালে শিশুটির মা খাদিজা বেগম ও নারীর মেয়ে রুমানা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের করেন। 

জানা যায়, গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে মাদকের টাকা না দেয়ায় মাদকাসক্ত ছেলে সাইফুল ইসলাম তার মা দেলোয়ারা বেগমকে শ্বাসরোধে ও মাথায় আঘাতে হত্যার পরে টয়লেটের ভেতরে ফেলে রাখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনায় নিহত দেলোয়ারা বেগমের মেয়ে রুমানা বেগম বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ছেলে সাইফুলকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে, গত দেড় বছর আগে কামাল হোসেনের সঙ্গে খাদিজা বেগমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর খাদিজা বেগম গর্ভবতী হওয়ার পর কামাল হোসেনের ছেলে সন্তানের প্রত্যাশা ছিল। কিন্তু মেয়ে সন্তান জন্মের পর থেকেই স্বামী কামাল হোসেন স্ত্রী খাদিজা বেগমকে জ্বালা যন্ত্রণা করতো। গত শনিবার ভোর ৬টার দিকে উপজেলার পাড়াগাঁও এলাকায় তাদের বাড়িতে উচ্চ শব্দে কান্না করলে রেগে গিয়ে কামাল হোসেন ২৯ দিনের শিশু মীমকে খাটে আছড়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু মীমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, দোলোয়ারা হত্যা মামলার আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে হত্যাকান্ডের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। শিশু মীম হত্যা মামলার আসামি কামাল হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ডে-মামলা
আরও পড়ুন