Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরায় স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে পালাক্রমে ধর্ষন

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৪:৪১ এএম

মাগুরায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। শনিবার রাত ৮টার দিকে সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে রোববার দুপুরে সদর থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী।

তার স্বামী জানান, সে এবং তার স্ত্রী ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে ধান সংগ্রহের কাজ করে। ২০ দিন আগে ধান সংগ্রহ করার জন্য ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার বইনদেখালী থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে আসে। থাকার জায়গা না পেয়ে জাগলা এলাকার মাঠে পলিথিনের তাঁবু খাটিয়ে তারা বাস করে। শনিবার রাতে অপরিচিত পাঁচজন ধারালো অস্ত্র নিয়ে তাদেন ওপর চড়াও হয় এবং মেরে ফেলার হুমকি দেয়। এ সময় তারা স্বামীকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে এবং স্ত্রীকে পার্শ্ববর্তী একটি পুকুরের কাছে নিয়ে পালাক্রমে ধর্ষন করে। তিনি আরও জানান, এ সময় তার কাছে থাকা পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় নির্যাতনকারীরা। ধর্ষণ শেষে কাউকে কিছু না জানানোর হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে তারা। পরে চিৎকার দিলে এলাকার লোকজন ভুক্তভোগীদের উদ্ধার করে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, ধর্ষণের শিকার গৃহবধূ রোববার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেছেন। ইতোমধ্যে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৮ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন