Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে খাদ্য বান্ধব কর্মসূচীর ৫বস্তা চাল উদ্ধার, ডিলারসহ আটক দুই

ইন্দুরকানী (পিরাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ২:৪০ পিএম

ইন্দুরকানীতে খাদ্য বান্ধব কর্মসূচি ৫বস্তা চাল উদ্ধার ও ২ জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতারা। রোববার রাতে ইন্দুরকানী সদর বাজারে এ ঘটনা ঘটে। আকটকৃতরা হলেন ইন্দুরকানী বাজার ১০টাকা চাল বিক্রির খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার মোঃ বাহারুল হাওলাদার (৫৪) ও রিক্সা চালক শাহ আলম (৪০)।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, রাত ১০টার সময় তার নিজ গোডাউন থেকে রিক্সা যোগে ৩০ কেজি চালের ৫বস্তা রিক্সা করে নিয়ে যাচ্ছিলেন বাহারুল। এ চালের বস্তাগুলো তিনি বাজারের আদম আলী সড়কের আশ্রাব আলীর মুদি দোকানে বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে যায়। এমন সময় বাজারের সাধারণ জনতার বিষয়টি সন্দেহ হলে রিক্সাসহ বাহারুলকে আটক করেন। চালের ব্যাপারে জনতারা জানতে চাইলে তিনি কোন সঠিক উত্তর দিতে পারেন নাই। পরে পুলিশ কে খবর দিলে ডিলার বাহারুল ও রিক্সা চালক শাহ আলমকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ ও বাজার কমিটি কর্তৃপক্ষরা অভিযান চালিয়ে আশ্রাব আলীর মুদির দোকান হতে খাদ্য বান্ধব কর্মসূচীর চালের ৮টি বস্তা উদ্ধার করে । একটি সূত্রে জানা যায়, বাহারুল তার ভায়রা মিজানুর রহমানের ওএমএস চাউলের লাইন্সেস তিনি পরিচালনা করেন ।
খাদ্যগুদামের কর্মসূচীর ভুক্তভোগী রহমান জানান,বাহারুল ৩০ কেজি না দিয়া ২৮ কেজি চাল দেয়। এব্যাপারে অনেক জায়গায় অভিযোগ করলেও কোন সমাধান পায়নি ।
আটককৃত খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার বাহারুল জানান, আমার দোকানে ইন্দুরকানী খাদ্য গুদামের ওসিএলএসডি মোঃ হুমাউন চাল বিক্রির জন্য আশ্রাফ আলী দোকানে পাঠিয়ে দেয় । এ ব্যাপারে আমি কিছু জানি না ।
ইন্দুরকানী থানার ওসি তদন্ত মাহাবুবুর রহমান ঘটনা সত্যতা স্বীকার করে জানান, ৫ বস্তা চালসহ দুইজনকে আটক করা হয়েছে এবং এ বিষয় মামলা হয়েছে। এ বিষয় তদন্ত চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ