Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে অধিপত্য নিয়ে সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৪:০৭ পিএম

গোপালগঞ্জে দু’ চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে অধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে কালাম শেখ (২৫) নামে এক যুবক নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।
আজ সোমবার সকাল ৮দিকে মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত কালাম শেখ রাঘদী গ্রামের জলিল শেখের ছেলে। প্রথম আহত ৮ জনকে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদরে মধ্যে সংকট জনক অবস্থায় কালাই ফকির (৪৮), আয়ুব আলী (৬০) ও শহিদ শেখকে (৪০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, রাগদী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন ও সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান টুটুলের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিলো। ইউপি নির্বাচনকে সামনে রেখে গত ৫/৭ দিন ধরে দু’ চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে উত্তোজনা চরম আকার ধারণ করে। এ উত্তেজনাকে কেন্দ্র করে সোমবার সকাল ৮ টার দিকে দু’ পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে খবর পেয়ে সকাল ৯ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিততি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ২১ জন আহত হয়। রাজৈর হাসপাতালে নেয়ার পথে কালাম শেখ মারা যায়। এ ঘটনার পর থেকে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ