Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারত দিয়ে অনুপ্রবেশের পর সিলেট নগরীতে র‌্যাবের হাতে আটক ২ নাইজেরিয়ান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৪:৩৪ পিএম

সিলেটে ২ নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। সিলেটের জাফলং সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেছিলো এ দু’জন। শনিবার দিবাগত (২২ নভেম্বর) মধ্যরাতে শহরতলির বটেশ্বর থেকে তাদের আটক করে র‌্যাব।

র‌্যাব জানায়, শনিবার দিবাগত রাত ১ টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে একটি দল শহরতলির শাহপরাণ থানাধীন বটেশ্বর বাজার থেকে বাজার প্রাপ্তবয়স্ক নাইজেরিয়ান দুই নাগরিককে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ভূয়া ভিসাধারী একটি পাসপোর্ট, ১টি বিমান টিকেট, ড্রাইভিং লাইসেন্স ১টি, ৪৩২০ টাকার ভারতীয় রুপি, ১৩০০ বাংলাদেশি টাকা, ২টি মোবাইল ও ২টি সিম উদ্ধার করা হয়। র‌্যাব-৯ এর অপারেশন কামান্ডার মো. কামরুজ্জামান জানান, আটক দুই নাইজেরিয়ান নাগরিককে ‘ফরেনার অ্যাক্ট’ আইনে মামলা দায়েরপূর্বক জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তবে কি উদ্দেশ্যে বাংলাদেশে অনুপ্রবেশ করেছিলো প্রাথমিক জিজ্ঞাসাবাদে তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ