Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গত ২৪ ঘন্টায় সিলেটে করোনা সনাক্ত ৩৪ জনের, সুস্থ ৩৩, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৪:৩৯ পিএম

গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা না গেলেও করোনা ভাইরাস শনাক্ত হয়েছে আরও ৩৪ জনের শরীরে। তবে সুস্থ হয়েছেন ৩৩ জন করোনা রোগী। আজ সোমবার (২৩ নভেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন ৩৩ জন সুস্থ হওয়া সহ এনিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১৭৩ জনে। এর মধ্যে সিলেট ৭ হাজার ৫১৬ , সুনামগঞ্জে ২ হাজার ৩৯১, হবিগঞ্জে ১৫৫৭  এবং মৌলভীবাজারের ১৭০৯ জন।  একই সময়ে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ৩৪ জনের শরীরে। এ নিয়ে  বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৩৭৮ জন। এরমধ্যে সিলেট ৮ হাজার ২৩৪, সুনামগঞ্জের ২ হাজার ৪৪৬, হবিগঞ্জের ১ হাজার ৮৭৯ এবং মৌলভীবাজারের ১ হাজার ৮১৯ জন।  
           

এদিকে সোমবার পর্যন্ত বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪২ জন মারা গেছেন। এরমধ্যে সিলেট ১৭৯, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারের ২২ জন। করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৯৪৩ জন। এরমধ্যে ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা হাসপাতালে ভর্তি আছেন উপসর্গ নিয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ