Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায জমিজমা সক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী আহত

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৪:৪৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিজমা সক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় অমিও বৈরাগী (৩৩) নামে এক ব্যবসায়ী আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ সোমবার বেলা ১২ টায় উপজেলার টিকরীবাড়ি গ্রামে। আহতকে উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহতের ভাই অসিম বৈরাগী বাদি হয়ে দুইজনকে অভিযুক্ত করে কোটালীপাড়া থানায একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানাগেছে দীর্ঘদিন ধরে টিকরিবাড়ি গ্রামের নিরোদ বরন সেনের ছেলে নারায়ন সেনের সাথে অমিও বৈরাগীদের বিরোধ চলে আসছিল। এঘটনার জের ধরে আজ তারা অমিওদের জায়গায় জোর৷ করে কাজ করছিল এসময় অমিও বৈরাগী তাদের কাজ করা থেকে বিরত থাকতে বল্লে নারায়ন সেন ও বিশ্বজিৎ সেনসহ তাদের লোজন দেশীয় অশ্র দিয়ে কুপিয়ে  অমিও বৈরাগীকে গুরুতর জখম করে খবর পেয়ে তার ভাই শিক্ষক অসিম বৈরাগী প্রতিবাদ করলে তাকেও মারপিট করে আহত করে।

 শিক্ষক অসিম বৈরাগী বলেন আমাদের পুকুরে এসে জোর করে নারায়ন সেন ও বিশ্বজিৎ সেন লোকজন নিয়ে কাজ করছিল এর প্রতিবাদ করায় তারা হামলা চালিয়ে আমার ভাই  অমিও বৈরাগীকে  কুপিয়ে এবং আমাকে মারপিট করে আহত করে।

 

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান জানান তদন্ত করে ব্যবস্হা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ