Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মাদককাণ্ড: জামিন পেলেন ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ৬:২৩ পিএম

ভারতের মিডিয়া জগতে মাদকণ্ড যেন নিয়মিত হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন সময় মাদকের সাথে তারকাদের জড়িত থাকার অভিযোগ পাওয়া যাচ্ছে।

গেল দুই দিন আগে মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে প্রায় তিন ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং এবং তার স্বামী হর্ষকে গ্রেফতর করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তদন্তকারীদের তরফে জানানো হয়েছে জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করেছেন ভারতী ও হর্ষ দু’জনই।

তবে এবার জামিন পেলেন ভারতী সিং, হর্ষ লিম্বাচিয়া। সোমবার মুম্বইয়ের এনডিপিএস আদালতের তরফে ভারতী এবং হর্ষের জামিন মঞ্জুর করা হয়।

মাদক মামলায় গ্রেফতারির পর বিচার বিভাগীয় হেফাজতে ছিলেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। মঙ্গলবার হর্ষ এবং ভারতীর জামিনের শুনানি হবে বলে প্রথমে খবর পাওয়া যায়। শেষে সোমবার এনডিপিএস আদালতে হয় শুনানি ।

আইনজীবী অতুল সারপান্ডে বলেন, তিনি এই মুহূর্তে অন্য মামলা নিয়ে ব্যস্ত। সেই কারণেই ভারতী, হর্ষের মামলার শুনানি যাতে অন্য তারিখে করা হয়, তার আবেদন করা হয়েছে। সেই আবেদনের পরও সোমবার শুনানি হয় এবং জামিন পান ভারতী, হর্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন