Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

আইএফআইসি গ্রাহকরা কিস্তিতে কিনতে পারবে আকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

দেশের ডিরেক্ট টু হোম সেবাদাতা আকাশের সংযোগ এখন কিস্তিতে কেনা যাবে। প্রাথমিকভাবে আইএফআইসি ব্যাংকের ‘আইএফআইসি সহজ অ্যাকাউন্ট’ গ্রাহকরা এ সুযোগ পাবেন। বেক্সিমকো কমিউনিকেশন্স জানায়, রোববার থেকে এ সেবাটি যাত্রা শুরু করেছে। আইএফআইসি ব্যাংকের ‘আইএফআইসি সহজ ঋণ’ এর মাধ্যমে কিস্তিতে গ্রাহকরা আকাশ বেসিক অথবা রেগুলার সংযোগ কিনতে পারবেন। সঙ্গে থাকবে ৬ মাসের সাবস্ক্রিপশন ফি। এছাড়া আরও ২ মাসের সাবস্ক্রিপশন ফি বিনামূল্যে পাওয়া যাবে। ১২ মাসের কিস্তিতে এ ঋণ পরিশোধ করা যাবে। সেক্ষেত্রে আকাশ বেসিক গ্রাহকরা প্রতি মাসে ৫৭৮ টাকা এবং আকাশ রেগুলার গ্রাহকরা প্রতিমাসে ৬২২ টাকা কিস্তি পরিশোধ করবেন। আকাশ সংযোগ কেনার জন্য প্রাথমিকভাবে আইএফআইসি ব্যাংকের নির্ধারিত ৩০টি শাখা থেকে এ ‘সহজ ঋণ’ পাওয়া যাবে। পরবর্তীতে ব্যাংকের বাকি শাখায় ও উপশাখায় এ সেবা চালু করার ব্যাপারে আকাশ আশাবাদী।

বেক্সিমকো কমিউনিকেশন্স’র হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, শহরাঞ্চলের পাশাপাশি দেশের প্রত্যন্ত অঞ্চলে এবং অল্প আয়ের মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে আকাশ ডিটিএইচ। সংযোগ ও মাসিক সাবস্ক্রিপশন মূল্য যতটুকু সম্ভব কম রাখার চেষ্টা করছি আমরা। তবুও প্রাথমিক সংযোগ মূল্য একবারে পরিশোধ করা অনেকের জন্য কঠিন। তাই সহজ ঋণে সহজ কিস্তিতে যেন গ্রাহকরা আকাশ ডিটিএইচ কিনতে পারে সে জন্য আইএফআইসি ব্যাংকের সহজ ঋণের আওতায় এ নতুন সুযোগ তৈরি করা হয়েছে। এর ফলে উন্নত ছবি ও শব্দসহ টিভি দেখতে পাবেন বিপুল সংখ্যক গ্রাহক।

বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে গত বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ ডিটিএইচ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। উভয় সংযোগেই মাসিক ৩৯৯ টাকার প্যাকেজ সাবস্ক্রিপশনে ১২০টির বেশি চ্যানেল এবং ২৪৯ টাকার প্যাকেজে ৭০টির বেশি চ্যানেল দেখা যাবে। দেশের ৬৪টি জেলায় ৮ হাজারের বেশি অনুমোদিত খুচরা বিক্রয়কেন্দ্রে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।



 

Show all comments
  • LOTFORRAHMAN-M.A ২৬ নভেম্বর, ২০২০, ১০:৩৫ এএম says : 0
    Sir আমরা কি মাওনা শ্রীপুর হতে এই সযোগ পাব . আর মাসে কিসতি ও চাজ কত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিস্তিতে-আকাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ