Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ম প্রডাকশন্সের আগামী চলচ্চিত্রে ক্যাটরিনা-ফাওয়াদ জুটি!

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান একে একে বলিউডের প্রথম সারির সব নির্মাতাদের ফিল্মে সুযোগ করে নিচ্ছেন। প্রযোজক করণ জোহরের সঙ্গে তার বন্ধুত্ব বোধ হয়ে ক্রমে আরও গাঢ় হয় উঠেছে। যদি সবকিছু ঠিক মত এগোয় তাহলে এই নির্মাতার সঙ্গে তিনি তৃতীয়বারের মত কাজ করবেন। করণের ধর্ম প্রডাকশন্সের ‘কাপুর অ্যান্ড সন্স’ চলচ্চিত্রে পূর্ণাঙ্গ ভূমিকা এবং ‘এয় দিল মুশকিল’-এ বর্ধিত অতিথি ভূমিকার পর তাকে এবার তাদের পরবর্তী চলচ্চিত্রে ক্যাটরিনা কাইফের বিপরীতে দেখা যাবে বলে জানা গেছে।
সম্ভাব্য এই চলচ্চিত্রটি সম্পর্কে তেমন কোন তথ্য প্রকাশ করা হয়নি। এখনও এটি প্রাথমিক পর্যায়ে রয়েছে। আদিত্য ধর চলচ্চিত্রটি পরিচালনা করবেন, এটি পরিচালক হিসেবে তার অভিষেক চলচ্চিত্র। উত্তর ভারতের পটভূমিতে কয়েকটি পাঞ্জাবি পরিবারকে নিয়ে ফিল্মটি গল্প। আগামী নভেম্বর থেকে দিল্লিতে ফিল্মটির শুটিং হবে।
ফাওয়াদ খান এর মধ্য সাময়িক ছুটিতে থাকবেন। জানা গেছে তার স্ত্রী সাদাফ তার দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। সে জন্যই তিনি তার দেশে যাচ্ছেন।
ভারতের বাইরে কয়েকটি দেশে শুটিং হবে তবে কোন কোন দেশে হবে তা জানা যায়নি। করণ জোহর তার ‘ড্রিম টিম কনসার্ট’ ট্যুর থেকে ফেরার পর সব নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রডাকশন্সের আগামী চলচ্চিত্রে ক্যাটরিনা-ফাওয়াদ জুটি!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ