Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বভূমিকায় এমি শুমারকে চান মেরিল স্ট্রিপ

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

মেরিল স্ট্রিপ হলিউডের এক জীবন্ত কিংবদন্তী। তার বর্ণময় জীবন নিয়ে চলচ্চিত্র নির্মাণ যে সম্ভাবনাময় হবে তা বলার অপেক্ষা রাখে না। এমনটি একদিন হবেই হবে। কিন্তু এখনই যদি এমন চলচ্চিত্র নির্মাণ করা হয় তাহলে অভিনেত্রীটি তার নিজের ভূমিকায় কাকে বেছে নেবেন? এমন এক প্রশ্নের জবাবে বিশ্বখ্যাত অভিনেত্রীটি জানিয়েছেন যদি তার জীবনী চলচ্চিত্র নির্মাণ করা হয় তিনি তার ভূমিকায় এমি শুমারকে (ছবিতে বাঁয়ে) বেছে নেবেন।
‘ফ্লোরেন্স ফস্টার জেনকিন্স’ চলচ্চিত্রের অভিনেত্রীটি দ্য হাফিংটন পোস্টকে দেয়া এক সাক্ষাৎকারের র‌্যাপিড-ফায়ার অংশে তার লুকানো প্রতিভা সম্পর্কে এক গুচ্ছ প্রশ্নের জবাব দেন।
তাকে একসময় যখন জিজ্ঞাসা করা হয় তার প্রথম সারির বন্ধুদের মধ্যে হুলা-হুপ করা বা তার ভাণ করায় সবচেয়ে সেরা কে হতে পারে তিনি জবাব দেন, “উত্তর হল জর্জ ক্লুনি। স্পষ্টত সেই এই পদটি পাবে।”
এমি শুমারকে পরে স্ট্রিপের এই মন্তব্য শোনানো হলে তিনি অবাক হয়ে যান। ৩৫ বছর বয়সী স্ট্যান্ড-আপ কমেডিয়ানটি টুইটারের মাধ্যমে তার আনন্দ মিশ্রিত বিস্ময় প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বভূমিকায় এমি শুমারকে চান মেরিল স্ট্রিপ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ