Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগে ভাড়াটিয়ার ছেলে আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১১:২১ এএম | আপডেট : ১:০৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২০

কুষ্টিয়ার মিরপুরে ৮ বছর বয়সী কেজি শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই বাড়ীর ভাড়াটিয়ার ছেলে নবম শ্রেনীর ছাত্র ফারহান রহমান দ্বীপ (১৪) নামের এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় মিরপুর থানা পুলিশ দীপকে আটক করেছে।

রোববার সন্ধ্যায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের দক্ষিণকাটদহ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই মেয়ের মায়ের দেওয়া অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে মিরপুর থানা পুলিশ ফারহান রহমান দীপকে আটক করে।

আটককৃত দ্বীপ চুয়াডাঙ্গা জেলার দর্শনা এলাকার তাইফুর রহমান উজ্জলের ছেলে। তারা স্ব-পরিবারে দক্ষিণকাটদহ এলাকার ভুক্তভুগির বাড়ীতে বাসা ভাড়া নিয়ে থাকতো।

ভুক্তভুগি ওই স্কুল শিক্ষার্থী কুষ্টিয়া শহরের আলিয়া বেগম মর্ডান স্কুলের কেজি শ্রেণির ছাত্রী।

ওই ভুক্তভুগির মায়ের দেওয়া অভিযোগ সুত্রে জানা যায়, চুয়াডাঙ্গা জেলার দর্শনা এলাকার তাইফুর রহমান উজ্জল একটি বীমা কোম্পনীতে কাজ করার সুবাদে স্ব-পরিবার বাসা ভাড়া নিয়ে থাকতো। রোববার সন্ধ্যায় উজ্জলের ছেলে দ্বীপ আমার মেয়েকে ডেকে তার রুমে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় সে অসুস্থ্য অবস্থায় নিজের ঘরে এসে আমাকে ধর্ষণের পুরো ঘটনাটি জানায়।

মিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস এ তথ্য নিশ্চিত করে জানান, ভুক্ত ভুগি ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ফারহান রহমান দ্বীপকে আটক করেছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় থানায় মামলা হয়েছে। যার নং১৬, তারিখ ২৩-১১-২০২০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন