Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নতুন ভালবাসায় মগ্ন প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১১:৩৮ এএম

বলিউডের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে অন্যতম আলোচিত দম্পতি জুটি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও পপ তারকা নিক জোনাস। এই দম্পতি জুটিকে নিয়ে আগ্রহের কমতি নেই ভক্তদের। তাই নিজেদের কাটানো নানা মুহুর্তের ছবি অনুরাগীদের মাঝে শেয়ার করে নিতেও ভোলেন না প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

নতুন ভালবাসায় মগ্ন হয়ে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া! সম্প্রতি এমনই খবর ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে! অনেকেই শুনে হয়তো অবকই হয়েছেন। বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

নিক জোনাসের সঙ্গে বর্তমানে লস এঞ্জেলসের বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখানেই রয়েছে প্রিয়াঙ্কার প্রিয় পাত্র। এক নয়, উলটে একাধিক। প্রিয়াঙ্কা এবং নিকের সঙ্গে তাঁদের লস এঞ্জেলসের বাড়িতে রয়েছে সেলেব দম্পতির পোষ্যরা।

পোষ্যদের নিয়েই আপাতত সময় কাটছে নিক-প্রিয়াঙ্কার। অস্ট্রেলিয়ান শেপার্ড থেকে শুরু করে প্রিয়াঙ্কার প্রিয় পোষ্যদের তালিকায় রয়েছে আরও বেশ কয়েকটি নতুন নাম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই একের পর এক ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন