Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলপুরে আওয়ামীলীগ নেতা শাহ্ কুতুব চৌধুরী আর নেই

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১২:৫০ পিএম

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সদস্য ও ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা শাহ্ কুতুব চৌধুরী (৫৬) আর নেই। তিনি আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যু সংবাদে দলীয় নেতাকর্মীসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।
মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হা্বিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ জেলা আওয়ামীলীগ, তারাকান্দা আওয়ামীলগ ফুলপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ফুলপুর প্রেসক্লাব নেতৃ্ৃবৃন্দসহ বিভিন্ন মহল থেকে শোক প্রকাশ করে পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

তিনি মৃত্যুর সময় স্ত্রী ফুলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা নাহিদ নিগার সুলতানা ও সাভার এনাম মেডিকেল কলেজে অধ্যায়ণরত একমাত্র ছেলে দীপ্ত চৌধুরীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার রূপসী ইউনিয়নের অর্জুনখিলা গ্রামে। তিনি ফুলপুরে ভাষা সৈনিক এম শামছুল হক চত্বর সংলগ্ন নিজস্ব বাসায় থাকতেন। তার প্রথম নামাজে জানাজা আজ মঙ্গলবার বাদ আসর ফুলপুর খেলার মাঠে অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন