Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নদীতে গোসল করতে নেমে ভাইবোনের করুণ মৃত্যু

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জের বাড়িতে বেড়াতে এসে ধলেশ্বরী শাখা নদীতে গোসল করতে নেমে দুই চাচাতো ভাইবোনের করুণ মৃত্যু হয়েছে। এই ঘটনাটি ঘটেছে গতকাল (শুক্রবার) বিকেল তিনটায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের নতুন বাক্তারচর গ্রামে। নিহতরা হলো ঐশী (১৪) ও তরান্য (১০)। ঐশীর বাবার নাম গাজী মো. খোকন এবং তরান্যের বাবার নাম গাজী মো. দুলাল। তারা নারায়ণগঞ্জের দেওভোগ এলাকায় থাকেন। ঐশী নারায়ণগঞ্জ দেওভোগ এলাকার একটি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী।
নিহতদের চাচা গাজী শামীম জানান, তার চাচাতো ভাই গাজী খোকনের মেয়ে ঐশী ও দুলালের ছেলে তরান্য তাদের সমবয়সী অপর দুই চাচাতো ভাইবোন ও চাচীর সাথে নতুন বাক্তারচর এলাকায় শুক্রবার সকালে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। তারা চারজনে ধলেশ্বরী শাখা নদীতে একত্রে গোসল করতে নামে। এতে সাঁতার না জানায় ঐশী ও তরান্য পানিতে ডুবে মারা যায়। খবর পেয়ে তাদের পারিবারের লোকজন নদী থেকে ওইসি ও তরান্যের লাশ উদ্ধার করে। পরে ঘটনার খবর পেয়ে ওইসির বাবা গাজী মো. খোকন ও তরান্যের বাবা মো. দুলাল দ্রুত নারায়ণগঞ্জের দেওভোগ থেকে গ্রামের বাড়িতে এসে তাদের লাশ নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নদীতে গোসল করতে নেমে ভাইবোনের করুণ মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ