Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালী কৃষকলীগের আনন্দ মিছিল

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ২:৫১ পিএম

পটুয়াখালীতে জেলা কৃষকলীগের আয়োজনে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে এ কর্মসূচি পালন করা হয়েছে।
আজ ২৪ নভেম্ভর জেলা আওয়ামীলীগ অফিস কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে লঞ্চঘাট চত্বরে গিয়ে সংক্ষিপ্ত পথসভার মধ্যদিয়ে সমাপ্ত করা হয়। আনন্দ মিছিলে কৃষকলীগ, আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন। এসময় কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি মোঃ তছলিম সিকদার, সিনিয়র সহ সভাপতি গাজী আলী হোসেন, সাধারন সম্পাদক খন্দকার শামসুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. মাহমুদুল হাসান, সরদার সোহরাব হোসেন, প্রচার সম্পাদক এ্যাড. শুভ্রত শীল, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি কালাম ফকির, সাধারন সম্পাদক মোঃ নূরে আলম জলিল, সদস্য ভুরিয়া ইউপি চেয়ারম্যান রুবেল মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ