Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর সঙ্গে ছবি পোস্ট দিয়ে ট্রোল-শুভেচ্ছা দুটোই পেলেন সানা খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ৩:৪৭ পিএম

২১ নভেম্বর বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সানা খান। সুরতের মুফতি আনাস নামক মুসলিম ধর্মীয় ব্যক্তিত্বকে বিয়ে করেন সানা। খুব সাদামাটা ভাবে ঘরোয়া অনুষ্ঠানেরে মাধ্যমে তাদের বিয়ে হয়।বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রীর বিয়ের ভিডিও ভাইরাল হয়। তাঁর একদিন পর অর্থাৎ রবিবার সানা নিজেও স্বামীর সঙ্গে একটি ছবি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে, সানা একটি লাল রঙের লেহেঙ্গা পরে তাঁর স্বামীর পাশে বসে রয়েছেন। সানার স্বামীর পরনে সাদা শেরওয়ানি।-আনন্দবাজার


সানার বিয়ের যাবতীয় ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সেখানে নেটাগরিকদের কমেন্টের ঢল। তাঁর পোস্ট করা ছবিতে কেউ ব্যঙ্গ করে লিখলেন, ‘সানা আপনি কি ভাল কাউকে পেতে পারতেন না’? আবার অন্য একজন লিখে বসলেন, ‘সানা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন’। এ রকম অসংখ্য বিরূপ মন্তব্যে ভরে যায় সানার পোস্ট। সানার স্বামীর বয়স থেকে শুরু করে অতীতে কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে তাঁর সম্পর্ক, এ সব কিছু নিয়েই কটাক্ষ করা হয় তাঁকে। অন্য দিকে, নেটাগরিকদের একাংশ এই ট্রোলে অংশগ্রহণ না করে শুধুমাত্র শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নবদম্পতিকে। সানাকে এসব নেতিবাচক মন্তব্য এড়িয়ে যেতে এবং নিজের মতো করে ভালবাসার মানুষের সঙ্গে ভাল থাকার উপদেশ দিয়েছেন তাঁরা।



 

Show all comments
  • Bojlur Rahaman ২৪ নভেম্বর, ২০২০, ১১:৫৭ পিএম says : 0
    Mufti/imam/scholars of islam universally live a poor life. They neither get good salary, nor beautiful wife, nor rich wife. Thanks to Sana Khan, she chooses a muft as her life partner. Sana is noble. In todays world where is noble girl, woman are more hungry for handsome and rich men than man are for such girls. May Allah bless this couple with a taste of the eternal bliss of paradise in this world.
    Total Reply(0) Reply
  • After All he is diamond businessman not poor man ২৫ নভেম্বর, ২০২০, ৬:৫৭ এএম says : 0
    After All He is diamond businessman not poor man
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ