Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ২০টি ওয়াশিং কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ৪:২৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে হাইকোর্টের নির্দেশে কমপক্ষে ২০টি ওয়াশিং কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ঢাকা জেলা পরিবেশ অধিদপ্তর ও কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে আজ মঙ্গলবার দুপুর ১টায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই ২০টি ওয়াশিং কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ভ্রাম্যমান আদালতের এই অভিযানে নেতৃত্ব দেন ঢাকা জেলা পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমান সবুজ ও কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল(দক্ষিন) সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন তিন্নি।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পেিরবশ অধিদপÍরের উপপরিচালক সাহেদা বেগম,সহকারী পরিচালক মোছাব্বের হোসেন রাজিব, হায়াত মাহমৃদ রকিব ও কেরানীগঞ্জ মডেল থানার ওসি অপারেশন আসাদুজ্জামান টিটু প্রমুখ।
ঢাকা জেলা পরিবেশ অধিদপ্তরের হিসাব রক্ষক উজ্জল বড়–য়া জানান, হাইকোর্টের নির্দেশে আগানগরের বাঁশপট্রি,জিনজিরা ফেরিঘাট,জিনজিরা টাওয়ারঘাট,নজরগঞ্জ ও মান্দাইলসহ অন্যান্য এলাকায় ভ্রম্যমান আদালতের অভিযান চালিয়ে কমপক্ষে ২০টি ওয়াশিং কারখানার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।ভ্রাম্যমান আদালতের এই অভিযানে বিপুল সংখ্যক র‌্যাব পুলিশ সদস্য অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন