Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে পৃথক ঘটনায় দুই নারী খুন আটক ১

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে পৃথক ঘটনায় গৃহবধূসহ দুই নারী খুন হয়েছে। নিহতরা হলেন গৃহবধূ পারভীন আক্তার (৩৬) ও  গার্মেন্টস কর্মী আসমা বেগম (৩৫)। বৃহস্পতিবার রাতে এ দুটি ঘটনার একটি ঘটেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের আলুকান্দা গ্রামে এবং অপরটি ঘটেছে আগানগর ইউনিয়নের কদমতলী খালপাড় এলাকায়। গৃহবধূ পারভীন আক্তার খুনের ঘটনায় তার ঘাতক স্বামী কামিজ উদ্দিন (৪০)কে পুলিশ আটক করেছে। শুক্রবার সকালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে গার্মেন্টস কর্মী সালমা বেগম খুনের ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
নিহত পারভীনের বাবা শুক্কর আলী জানান, একই গ্রামের বাসিন্দা লাট মিয়ার ছেলে কামিজ উদ্দিনের সাথে ১৬/১৭ বছর আগে তার মেয়ে পারভীন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই প্রায়ই তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। বৃহস্পতিবার রাতে দু’জনের মধ্যে আবার ঝগড়া হলে কামিজ উদ্দিন তার মেয়েকে শাবল দিয়ে আঘাত করলে সে ঘটনাস্থলেই মারা যায়।  ঘটনাস্থল থেকে কামিজ উদ্দিনকে পুলিশ আটক করে নিয়ে যায়। পারভীন আক্তারের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।
অন্যদিকে নিহত গামের্ন্টস কর্মী আসমা বেগমের সহকর্মী নুরজাহান বেগম জানান, তারা একসাথে কালিগঞ্জ এলাকায় গাজী গার্মেন্টসে কাজ করে। বৃহস্পতিবার রাত দেরটার দিকে কাজ শেষে বাসায় ফেরার পথে বাসার কাছাকাছি কদমতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে রাস্তার পাশে পূর্ব থেকেই বসে থাকা এক যুবক পেছন থেকে সালমাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় সে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে সালমাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তর তাকে মৃত ঘোষণা করেন।
এব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে। গৃহবধূ পারভীন হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তার স্বামী কামিজ উদ্দিনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে পৃথক ঘটনায় দুই নারী খুন আটক ১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ