Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শীতের রাতে প্রেমিকের বাড়িতে অনশন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

আদমটিলা চা বাগান বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে সারা রাত সঞ্জয় যাদব নামের এক প্রেমিকের বাড়িতে অনশন করছেন তারই প্রেমিকা। মৌলভীবাজারের কমলগঞ্জের প্রেমিকের আদমটিলার ওই বাড়িতে অবস্থান করছে প্রেমিকা।

স্থানীয় সূত্রে জানা যায়, আদমটিলায় গত সোমবার সন্ধ্যা ৬টা থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে জ্যোতি রবিদাস নামের এক তরুণী বিয়ের দাবিতে সারা রাত অনশন করে। পাশের রবিদাস টিলায় প্রেমিকের বাড়ি। বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক সঞ্জয় যাদব পালিয়ে যান। সকাল থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে ভিড় জমালে এলাকায় সাধারণ মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। সঞ্জয় যাদবের মা বাসন্তী আহীর বলেন, হঠাৎ করে সন্ধ্যায় একটি মেয়ে আমার ঘরে খাটের ওপর বসে থাকে আমার ছেলে নাকি তাকে নিয়ে এসেছে। জানতে চাইলে ছেলে এখন কোথায় আছে তিনি বলেন, গত রাত থেকে আমার ছেলের কোনো খুঁজ নেই। প্রেমিকা বলেন, গত কয়েক বছর আগে থেকেই সঞ্জয় যাদবের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমার দাবি, সঞ্জয় যাদব তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে বলে প্রেমিকা জানান। এ বিষয়ে শমশেরনগর ইউনিয়নের সদস্য ইয়াকুব আলী বলেন, আমি কথা বলেছি। যাতে উভয় পরিবারের সঙ্গে মীমাংসার করে দেয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন