Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেফাজতে ইসলামের মহাসচিব সংবর্ধিত

গজারিয়া (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

মুন্সীগঞ্জের গজারিয়ায় হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর শুভ আগমন উপলক্ষে তাকে সংবর্ধনা ও ইসলাহী মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে গজারিয়া উপজেলার আনারপুর এলাকায় অবস্থিত জামিয়া ফারুকিয়া রওজাতুল উলুম মাদরাসা প্রাঙ্গণে গজারিয়া মুসলিম ঐক্য পরিষদের আয়োজনে এই সংবর্ধনা ও ইসলাহী মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় জামিয়া ফারুকিয়া রওজাতুল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা আল্লামা হাসান ফারুকীর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। বিশেষ অতিথি ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা মুফতি ওবায়দুল্লাহ্ ফারুক, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুফতি মনির হোসাইন কাসেমী, মুফতি বশির আহম্মেদ এবং গজারিয়া মুসলিম ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা আল্লামা হাবীবুর রহমান প্রমুখ। ইসলাহী মাহফিল শেষে সকল মুসলিম উম্মাহ ও দেশবাসীর জন্য দোয়া মোনাজাত করেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ