Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনলাইনে মোবাইল ক্রয় বক্সে মিলল কাঠের টুকরো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

অনলাইনে মোবাইল বিক্রির নামে বক্সে কাঠের টুকরো দিয়ে ক্রেতাদের সঙ্গে প্রতারণার অভিযোগে আবুল কালাম (৪১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় বিপুল পরিমাণ নকল মোবাইল ও মোবাইলের প্যাকেটের ভেতরে কাঠের গুড়া উদ্ধার করা হয়।

গতকাল র‌্যাব-৪ এর পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, অনলাইনে পণ্য বিক্রির নামে ফেসবুকে একটি ফেইক আইডি চালাতেন তিনি। জনপ্রিয় একটি প্রতিষ্ঠানের নামে স্যামসাং এটু-কোর মডেলের ফোন বাজার মূল্যের চেয়ে কম মূল্যে বিক্রির বিজ্ঞাপন দেন। পরবর্তীতে কম দাম দেখে একজন ভুক্তভোগী আশি পিস সামস্যাং মডেলের মোবাইল ফোন কিনবেন বলে অনলাইনে অর্ডার করেন। কিন্ত আসামি তাকে প্রকৃত মডেলের ফোন না দিয়ে মোবাইলের বক্সের ভেতর কাঠের টুকরো দিয়ে দেন।

র‌্যাব আরো জানায়, এভাবে তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন সাধারণ মানুষের সঙ্গে অনলাইনে প্রতারণা করে আসছিলেন। অভিযোগ পেয়ে গতকাল বিকাল চারটার দিকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা করার প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল-ক্রয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ