Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীকে ঘটকসহ দু’জনে মিলে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া যায়। এই ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে কমলনগর থানায় মামলা করলে পুলিশ দু’জনকে গ্রেফতার করে। গত সোমবার রাত ৯টার দিকে অভিয্ক্তু দু’জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার পাটারিরহাট এলাকার সামছল হকের ছেলে ঘটক পরিচয় দেয়া মো. ছগির ও একই এলাকার ছায়েদল হকের পুত্র মো. সুমন।

পুলিশ ও ওই নারীর স্বজনরা জানান, গত শনিবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘটক পরিচয় দিয়ে ছগির ওই নারীকে বাড়ি থেকে কৌশলে পাটারিরহাট এলাকায় নিয়ে সুমনকে ভুয়া পাত্র সাজিয়ে নির্জন স্থানে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ করলে কমলনগর থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করে। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আবছার ঘটনার সত্যতা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ