Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

৩ মাস পর গ্রেফতার প্রধান আসামি

রানীশংকৈলে জাহাঙ্গীর হত্যা মামলা

রাণীশংকৈল ( ঠাকুুরগাঁও) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চাঞ্চল্যকর জাহাঙ্গীর হত্যা মামলার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ প্রেস ব্রিফিং এ জানান, প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষে জাহাঙ্গীর আলম (৩৫) নিহত হওয়ার ঘটনার মামলার প্রধান আসামি মুশা মাষ্টার (৪৮) কে মামলার ৩ মাস পর গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দুপুরে রাজধানী ঢাকার শাহবাগ থানার সহযোগীতায় এলাকায় অভিযান চালিয়ে মামলার তদন্ত কর্মকর্তাওসি (তদন্ত) আব্দুল লতিফ সঙ্গীয় ফোর্সের সহায়তায় মুশা মাষ্টারকে আটক করতে সক্ষম হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান রাণীশংকৈল সার্কেলের এএসপি তোফাজ্জল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল, ওসি (তদন্ত) আব্দুল লতিফসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা। এ ঘটনার মামলায় ইতোমধ্যে এজাহার নামীয় ৯ জন ও অজ্ঞাতনামা ৬ জনকে আটক করেছে পুলিশ।

প্রেস ব্রিফ্রিংয়ে এএসপি আরো জানান, এজাহার নামীয় মোট ১৪ জন আসামির মধ্যে আকবর আলী, বেলাল, মুকুল নামে তিনজন আসামি পলাতক রয়েছে। এর আগে গত ৬ আগষ্ট দুপুরে উপজেলার ভরনিয়া সম্পদবাড়ী এলাকায় প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের প্রায় ২২ জন আহত ও জাহাঙ্গীর নামে এক ব্যক্তি নিহত এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনার মামলায় দশজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাহাঙ্গীর-হত্যা-মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ