Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

তুচ্ছ ঘটনায় খুন

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নওগাঁর নিয়ামতপুরে গত সোমবার সকালে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষরা নুরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে। থানা পুলিশ এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে। নিহত নুরুল উপজেলার রসুলপুর ইউনিয়নের পীরপুকুরিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে। স্থানীয়রা জানান, নিহত নুরুলের সাথে তার চাচাতো ভাই আবুল কালাম আজাদের পুকুরে গরুকে গোসল করানোকে কেন্দ্র করে বিরোধ চলছিল। গত সোমবার সকাল ৯ টায় গ্রামের পাকা রাস্তার মোড়ে এ নিয়ে নুরুলের সাথে আজাদের আবার কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আবুল কালাম আজাদ, তার ছেলেসহ আরো কয়েকজন মিলে নুরুল ইসলামকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করে। এতে ঘটনাস্থলেই নুরুলের মৃত্যু হয়।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠায়।

এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই গ্রামের আজিজুল হকের ছেলে বদরুল আলম (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে সুমন (৩০) নামে দুইজনকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুচ্ছ-ঘটনা
আরও পড়ুন