Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

মীরসরাইয়ে কাভার্ডভ্যান ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১২:২০ পিএম

মীরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌর সদরে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম নুরুল আলম (৫০)। তিনি উপজেলার ৫ নং ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আহমেদুর রহমানের পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার সকালে নুরুল আলম তাঁর বেয়াই (মেয়ের শশুর) নেয়ামত উল্লাহ’র সাথে মোটরসাইকেল যোগে ওচমানপুর থেকে সীতাকুন্ড যাচ্ছিলো। মীরসরাই সদর অতিক্রম করার সময় একটি গাড়ি চাপ দিলে মোটরসাইকেলে থাকা নুরুল আলম ছিটকে সড়কে পড়ে যায়। এসময় পেছন দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফিরোজ উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে নুরুল আলমকে চাপা দেয়া কাভার্ডভ্যান আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ