Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পশু চিকিৎসকের মৃত্যুসহ আহত-১

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১:৩২ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কামারদহ গ্রামের মঙ্গলবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় পশু চিকিৎসকের মৃত্যুসহ একজন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নবাবপুর ইউনিয়নের খোকা মোল্লার ছেলে পশু ডাক্তার ফরহাদ মোল্লা সাকিব (২৪) মঙ্গলবার সন্ধ্যায় পেশাগত দায়িত্ব পালন শেষে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি ফেরার পথে কামারদাহ গ্রামের ডাঃ আবু সালেহের বাড়ীর সামনে আসামাত্র বিপরীত থেকে ছেড়ে আসা ধানের খড় বোঝাই নসিমন গাড়ীর সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়। আহত অবস্থায় এলাকার লোকজন উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক কৃত্রিম প্রজনন কর্মী ও পশু চিকিৎসক ফরহাদ মোল্লাকে মৃত বলে ঘোষনা করেন। আহত ব্যক্তি দেওয়ালী গ্রামের মৃত: সাহাবুদ্দিন মোল্লার ছেলে ইসমাইল মোল্লা (৬০) বর্তমান ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন । পশু চিকিৎসকের এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ