Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশের এক এএসআই নিহত

পঞ্চগড় সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ১:৫৫ পিএম

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট মহাসড়কের চৌরাস্তা এলাকায় সড়ক দূর্ঘটনায় দুলাল চন্দ্র নামে পুলিশের এক এ.এস.আই নিহত হয়েছেন । গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১ঘটিকার দিকে এই দূর্ঘটনাটি ঘটে । নিহত দুলাল চন্দ্র উপজেলার টেপরীগঞ্জ ইউনিয়নের বলরাম এলাকার বাসিন্দা । পাশ্ববর্তী জেলা ঠাকুরগাঁও সদর থানায় কর্মরত ছিলেন তিনি।

প্রত্যক্ষর্দীরা জানান, নিহত দুলাল চন্দ্র মটোরসাইকেল যোগে বোদা থেকে দেবীগঞ্জের দিকে যাচ্ছিলেন। বোদা-দেবীগঞ্জ মহাসড়কের লক্ষিরহাট চৌরাস্তা এলাকায় আসলে পিছন থেকে আসা বালুভর্তি একটি ট্রাক দুলালের মোটরসাইকেলের পিছনে ধাক্কা দেয় । এতে ঘটনাস্থলেই দুলালের মৃত্যু হয়।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হাসান সরকার সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে । চালক ও চালকের সহযোগী পালাতক রয়েছে । এব্যাপারে নিহত দুলারের পরিবার বাদি হয়ে দেবীগঞ্জ থানায় একটি সড়ক দূর্ঘটনাজনিত হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান তিনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন