Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুর জেলার প্রথম যাদুঘর উদ্বোধন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ২:৫৯ পিএম

শেরপুর জেলায় প্রথম বারের মতো যাদুঘর উদ্বোধন করা হয়েছে। শেরপুর পৌরসভার উদ্যোগে ঐতিহ্যবাহী চারু ভবনে এ যাদুঘর স্থাপন করা হয়। যাদুঘর উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক।

২৫ নভেম্বর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হীরু, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদ, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপি, শহর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আবু কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, পৌর প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল প্রমুখ।

হুইপ আতিক বলেন, আমাদের জেলা এবং মুক্তিযুদ্ধের ইতিহাস ঐতিহ্য তুলে ধরার লক্ষ নিয়ে এ যাদুঘর প্রতিষ্ঠা করায় পৌর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানই।
শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন জানান, আমরা শেরপুরের ইতিহাস ঐতিহ্য তুলে ধরতে আমরা শেরপুর জেলায় প্রথমবারের মতো যাদুঘর প্রতিষ্ঠা করলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ