Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরে মাস্ক না পড়ায় ৩০জনকে জরিমানা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ৪:৪২ পিএম

লক্ষ্মীপুরে মাস্ক না পারার দায়ে ৩০ জন ব্যক্তিকে জরিমানা করা হয়েছে। এসময় ৩ হাজার ১৫০ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে পৌর শহরের উত্তর তেমুহনী ও বাজার এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন তিনি। দ্বিতীয় ধাপেে করোনাভাইরাস মোকাবেলায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন’ শীর্ষক প্রচারণা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে স্বাস্থ্যবিধি মেনে চলাচলে অভ্যস্ত করতে লক্ষ্মীপুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ৩০ জনকে ৩ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়।

লক্ষ্মীপুরবাসীর কল্যাণে করোনাভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জেলা প্রশাসনের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ