Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

বিরলে একইরাতে সাজাপ্রাপ্তসহ ১৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ৫:৩৭ পিএম

দিনাজপুরের বিরলে বিশেষ অভিযান চালিয়ে একইরাতে বিভিন্ন এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার ১৪ জন আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

থানা সূত্র থেকে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিবের নেতৃত্বে এস আই ফারুক হোসেন সঙ্গীয় অফিসার এবং ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একই রাতে সাজাপ্রাপ্ত তিনজনসহ বিভিন্ন মামলার গ্রেফতারী পরোয়ানা মূলে মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করে। সকল আসামীকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হল, দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী উপজেলার বিষ্ণপুর গ্রামের আশির উদ্দীনের পুত্র মহসিন আলী, খোজাপুর গ্রামের রমজান আলীর পুত্র ইমরান আলী এবং গোফরাইল গ্রামের ইয়াচিন আলীর পুত্র মমিন । এছাড়া গ্রেফতারী পরোয়ানা মুলে ভগবানপুর গ্রামের আসমত আলীর পুত্র শাহিন সেলিম, ধুকুরঝাড়ী গ্রামের মংলা রায়ের পুত্র সন্তোষ, মালঝাড় গ্রামের নিধামু চন্দ্র রায়ের পুত্র গজেন চন্দ্র রায়, কামদেবপুর গ্রামের বুধু মিয়ার পুত্র রানা, মতিয়ার রহমানের পুত্র মনু মিয়া, বনগাঁও মাঝাপাড়া গ্রামের এনামুল ইসলামের পুত্র আনারুল, কাজি পাড়া মতিবুরের পুত্র তসলিম, সিঙ্গইল গ্রামের খতিব উদ্দীনের পুত্র দুলার ওরফে বেলাল হোসেন, বাদরুনিয়ার ফারুক হোসেসন এবং কামদেবপুর হঠাৎপাড়া গ্রামের জাকারিয়ার পুত্র আনারুল ইসলা কে গ্রেফতার করা হয়। বিরল থানার এসআই অশ্বিনী কুমার রায়, এএসআই মাসুদ রানা, রাশেদুল হক, শফিকুল ইসলাম, মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোস বিশেষ অভিযান পরিচালনায় অংশ গ্রহন করেন।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৬ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ