Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

তথ্য অফিসের মহিলা সমাবেশ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ৫:৪৩ পিএম

জেলা তথ্য অফিস রামগড় আয়োজনে মহিলা সমাবেশ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৫ নভেম্বর) দুপুর ১২টায় রামগড় পৌরসভায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও তথ্য অফিস কর্তৃক আয়োজিত উঠান বৈঠক - মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও- মু, মাহমুদ উল্লাহ মারুফ। বিশেষ অতিথি ছিলেন , অফিসার ইনচার্জ সামসুজ্জামান, তথ্য আপা শাপলা আক্তার, প্যানেল মেয়র ৩ ও সংরক্ষি মহিলা সদস্যা- সংরক্ষিত কাউন্সিলর কণিকা বড়ুয়া, জেলা ইউআরএন এর সমন্বকারী ও জেলা একুশে টিভির সাংবাদিক চিংমেপ্রু মারমা, সদস্য মনীষা তালুকদার প্রমূখ। পৃথক পৃথক বৈঠকে সভাপত্বি করেন মহিলা বিষয়ক কর্মকর্তা জাহাঙ্গীর আলম ও তথ্য অফিসার বিশ্ব নাথ মজুমদার।

বৈঠকে করোনাভাইরাস সংক্রমণ রোধ, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারীর অধিকার, শিশুর যথাযথ বিকাশ, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি গণমুখী বিশেষ উদ্যোগ, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, যৌতুক, মাদক, গুজব, নারীর আত্মকর্মসংস্থান প্রভৃতি বিষয়ে বক্তব্য রাখেন অতিথিবৃন্দ। এতে মহিলা ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ স্থানীয় সংবাদকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ