Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

কলারোয়ায় কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২০, ৮:১২ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সন্ধ্যায় উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাস পাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহতের নাম মোসলেম উদ্দীন বিশ্বাস (৬০)। তিনি ওই গ্রামের মৃত নঈম উদ্দীন বিশ্বাসের ছেলে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল কবির জানান, কৃষক মোসলেম উদ্দীনের শ্যালক অসুস্থ থাকায় তার স্ত্রী সাতক্ষীরায় অবস্থান করছেন। বাড়িতে কেউ না থাকায় মোসলেম উদ্দীন মঙ্গলবার রাতের খাবার খেয়ে বাড়িতে ঘুমিয়ে পড়েন। এরপর রাতের কোন এক সময় দূর্বত্তরা তাকে হত্যা করে লাশ খাটের উপর ফেলে রেখে যায়। বিকালে তার বাড়ির পাশে বিয়ে দেওয়া মেয়ে মাঠে গরু নিয়ে যায়। সেখান থেকে সে তার বাবার বাড়িতে যান বাবার সঙ্গে দেখা করতে। বাবার বাড়িতে গিয়ে তার বাবাকে অনেক বার ডেকে না পাওয়ায় সে ক্লপসিক্যাল গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে তার বাবার গলাকাটা মরদেহ খাটের উপর লেপের ভিতরে পড়ে থাকতে দেখে।
স্থানীয়রা বিষয়টি পুলিশে খবর দেন। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। তিনি আরো জানান, লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া হত্যার রহস্য উন্মোচনে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ