Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

শোক দিবসে দোয়া মাহফিল-রক্তদান কর্মসূচি

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও গরীব-দুঃখীদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার রাজধানীর ৪৮ নং ওয়ার্ডের ২৮টি মসজিদ ও ওয়ার্ডের অধীন মাদ্রাসাগুলোতে কাউন্সিলর আবুল কালাম অনুর উদ্যোগে এই আয়োজন করা হয়। এছাড়া একই দিন ৪৮ নং ওয়ার্ডের বড় বাজারে মালঞ্চ কমিউনিটি সেন্টার, যাত্রাবাড়ী পার্ক, বিবির বাগীচা ১ নং গলি ও বিবির বাগীচা ২ নং গলিতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।
এসময় কাউন্সিলর আবুল কালাম অনু বলেন, আমরা সবাই শোক দিবসের কর্মসূচি পালন করছি। কিন্তু আমাদের শুধু পালন করলেই চলবে না। শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতার আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। একই সঙ্গে যারা বাংলাদেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্বে বিশ্বাস করে না, দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করতে চায় তাদের শুধু প্রতিহতই নয় নির্মূল করতে হবে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যাত্রবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি কাজী মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন গেসুসহ থানা ও ওয়ার্ডের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ