Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর পুরান ঢাকায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। তাদের মধ্যে বংশাল আলুবাজারের একটি নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে ফরহাদ হোসেন (২২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। মৃত ফরহাদ গাইবান্ধা সদর উপজেলার রফিকুল হকের ছেলে। সে আলুবাজারের নির্মাণাধীন ওই ভবনেই থাকতো।
ফরহাদের বড় ভাই আউস মিয়া জানান, তারা এক সাথে আলুবাজারের ওই নির্মাণাধীন ভবনে রাজমিস্ত্রীর কাজ করতেন। গত মঙ্গলবার রাতে ফরহাদ ভবনটির আন্ডারগ্রাউন্ডে একটি কাঠ আনতে যায়। পরে সেখানেই বিদ্যুতের তারের সাথে লেগে স্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে গতকাল দুপুরে চকবাজারে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় একতলার উপর থেকে পড়ে বিল্লু (৩৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের সহকর্মী জামাল জানান, চকবাজার এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় একতলা থেকে মাথা ঘুরে নিচে পড়ে যায় সে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ-গেল-দুইজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ