Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশ কর্মকর্তার পাশে বসে আসামির খোশগল্প

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নে ওয়ারেন্টভুক্ত আসামিকে পাশে বসিয়ে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল কালাম খোশগল্প করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এনিয়ে বাদী পরিবারে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। 

বাদী হাসানুর রহমান জানান, মৃগালী গ্রামের রুবেল মিয়া একটি মারামারি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। বিগত ৫ মাস আগে বিজ্ঞ আদালত এই আসামির বিরুদ্ধে ওয়ারেন্ট আদেশ জারি করলে ঈশ্বরগঞ্জ থানা পুলিশের মাধ্যমে ওই আদেশ কপিটি আঠারবাড়ী তদন্ত কেন্দ্রে পৌঁছায়। কিন্তু পুলিশ অনৈতিক সুবিধা হাতিয়ে নিয়ে ওয়ারেন্ট আদেশ গোপন রেখে আসামির সাথে আঁতাত করে প্রকাশ্যে চলাফেরা করছে। বাদী আরও দাবি করেন, ওয়ারেন্ট বিষয়ে জানতে চাইলে তদন্ত কেন্দ্রের পুলিশ বলেন, আদেশ পাইনি। আর থানা পুলিশ বলে আদেশ তদন্ত কেন্দ্রে পাঠানো হয়েছে। বিষয়ে উপ-পরিদর্শক আবুল কালামকে জানালে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।
তবে আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবুল কালাম বলেন, একটি মামলার তদন্তকালে রুবেল মিয়া আমার পাশে বসা ছিল। কিন্তু আমি জানতাম না সে ওয়ারেন্টভুক্ত আসামি। শুনেছি বর্তমানে মামলাটি সিআইডি পুলিশ তদন্ত করছে। তিনি আরও বলেন, ওয়ারেন্ট আদেশ হাতে পেলে অবশ্যই আসামি গ্রেফতার করা হবে। আঠারবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দ্রুত আসামি গ্রেফতার করা হবে। ঈশ্বরগঞ্জে তোলপাড়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামির-খোশগল্প
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ