Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

তেঁতুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

তেঁতুলিয়ায় নবম শ্রেণির দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নিজবাড়ি এলাকায় এঘটনাটি ঘটে। গতকাল বুধবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ ধর্ষণের অভিযোগে ওমর ফারুক (ইমন) (২০), আনোয়ার হোসেন (২৫) সোহাগ (২২) নামে ৩ যুববকে আটক করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ দুপুরে অভিযুক্ত ওই ৩ যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। পরে তাদের ধর্ষণ মামলায় আটক দেখানো হয়। আটককৃতারা হলো ওমর ফারুক ইমন জেলার তেঁতুলিয়া উপজেলাধীন ভজনপুর ইউনিয়নের কাউরগছ এলাকার হাফিজ উদ্দিনের ছেলে, আনোয়ার হোসেন একই এলাকার দারাজ উদ্দিনের ছেলে ও সোহাগ বামনপাড়া এলাকার এনামুল হকের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে ওই দুই স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে বের করে বিভিন্ন এলাকায় নিয়ে যায় আনোয়ার ও ইমন নামে দুই যুবক। পরে রাতে নিজবাড়ি এলাকায় ওই দুই যুবক স্কুল ছাত্রীদের জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে এবং সোহাগ নামে ওই যুবক এতে সহযোগিতা করে। এসময় ওই দুই স্কুল ছাত্রী চিৎকার করলে স্থানীয়রা দ্রæত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ তাদেও আাটক করে থানায় নিয়ে আসে।
পরে জিঙ্গাসাবাদ শেষে ধর্ষণ মামলায় অভিযুক্ত করে আসামী করা হয়।
পঞ্চগড় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুর্দশন কুমার রায় জানান, দুই স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার অভিযোগে ৩ যুবককে আটক করা হয়েছে এবং দুই স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী-ধর্ষণ
আরও পড়ুন