Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

ফিরেছেন ডোমিঙ্গো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

তিন দলের ওয়ানডে টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্ট’স কাপ শেষে অক্টোবরের শেষ সপ্তাহে পরিবারের কাছে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন টাইগার হেড কোচ রাসেল ডমিঙ্গো। প্রায় এক মাসের ছুটি শেষে ৫ দলের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ মাঠে গড়াতেই ফিরলেন কর্মস্থলে।
গতকাল সকালে তিনি ঢাকায় পৌঁছেছেন। তার ফেরার বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দায়িত্বশীল একটি সূত্র। বিসিবি’র ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান অবশ্য আগের দিনই তার ফেরার বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন। বলেছিলেন, দুই এক দিনের ফিরবেন ডমিঙ্গো। আদতে হলও তাই।
তবে ডমিঙ্গ ফিরলেও কোচিং স্টাফের বাকি সদস্যরা এখনই ফিরছেন না। ২৫ ডিসেম্বর বড়দিন পালন করে তবেই ফিরবেন। তাদের ফেরা নিয়ে আকরাম জানালেন, ‘সামনে যেহেতু ক্রিস্টমাস ডে (২৫ ডিসেম্বর), সেই জিনিসটা মাথায় রেখে আমাদের বোর্ড প্রেসিডেন্ট বললেন আগে হেড কোচ এসে দেখুক, এরপর পুরো টিম নিয়ে আমাদের কাজকর্ম শুরু করতে পারবেন।’
২০২১ সালের জানুয়ারিতে তিনটি টেস্ট, সমান সংখ্যক ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তার আগে সিরিজের অগ্রগতি দেখতে ২৮ নভেম্বর চার দিনের বাংলাদেশ সফরে আসছেন উইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুই সদস্যের পর্যবেক্ষক দল। এমনই এক পরিস্তিতিতে কর্মস্থলে ফিরলেন টাইগার হেড কোচ। ১৮ ডিসেম্বর পর্দা নামবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টির সেই নাগাদ অপেক্ষা না করে হেড কোচকে আগেভাগেই ডেকে আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিরেছেন ডোমিঙ্গো

২৬ নভেম্বর, ২০২০
আরও পড়ুন