Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জমিসংক্রান্ত বিরোধের জেরে সন্তানের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকাল ৯টায় উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে ৭০ বছর বয়সী ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকার (৫০)-এর লাঠির আঘাতে ঘটনাস্থলেই মারা যান বলে অভিযোগ পাওয়া গেছে।

চিত্রকোট ইউপি চেয়ারম্যান সামছুল হুদা বাবুল জানান, ছেলে লিয়াকতকে সম্পত্তি লিখে না দেয়ার কারণে বুধবার সকালে ওহাব সরকার তার নিজ জমিতে গেলে ছেলে লিয়াকত সরকার তার বাবাকে পিটিয়ে হত্যা করে। শেখরনগর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, পিটিয়ে হত্যা করেছে নাকি স্ট্রোক করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি। তবে জমিজমা নিয়ে বাবা-ছেলের সাথে বিরোধ ছিল দীর্ঘদিন ধরে। তবে, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে ব্যবস্থা নেব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবাকে-হত্যার-অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ