Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সড়কে নিথর ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

সড়ক দুর্ঘটনায় গত ২৪ ঘণ্টায় ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। নিহতদের মধ্যে চট্টগ্রাম ও জামালপুরে ২ জন করে, ও রাজবাড়ী, যশোর এবং পিরোজপুরে ১ জন করে।

চট্টগ্রাম : চট্টগ্রামে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, ১৩ বছরের কিশোর মোহাম্মদ আরমান ও মোটরসাইকেল আরোহী মো. নুরুল আলম (৫০)। নিহত নুরুল আলম স্থানীয় ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আহমেদুর রহমানের ছেলে। আর আরমান হালিশহর থানার মধ্যম রামপুর তাসফিয়া কমিউনিটি সেন্টার এলাকার মো. ইসমাইল হোসেনের ছেলে।

যশোর : যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল হাসান নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন হাবিল আহম্মেদ (৫২) নামে আরও একজন ব্যক্তি। গতকাল দুপুরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহত হাবিল আহমেদকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়পুরহাট : জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলেন- নাজমুল হোসেন (২৬) ও কৃষক দুখা চাকি (৬০)। আহতদের জয়পুরহাট ও বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপরে জয়পুরহাট শহরের পল্লীবিদ্যুৎ ও সকালে আক্কেলপুরের পূর্ণ গোপীনাথপুর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল হোসেন কালাই উপজেলার মহেশপুর গ্রামের নজিরউদ্দিনের ছেলে ও দুখা চাকি ক্ষেতলাল উপজেলার রসুলপুর গ্রামের মৃত মিন্ত্রী চাকির ছেলে।

বালিয়াকান্দি (রাজবাড়ী) : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কামারদহ গ্রামের গত মঙ্গলবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় পশু চিকিৎসকের মৃত্যুসহ একজন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। নিহত পশু চিকিৎসক ফরহাদ মোল্লা সাকিব (২৪) নবাবপুর ইউনিয়নের খোকা মোল্লার ছেলে।

ভান্ডারিয়া (পিরোজপুর) : পিরোজপুরের ভান্ডারিয়ায় ট্রালার টেম্পু উল্টে গতকাল মো. হাসান হাওলাদার (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওই কলেজ ছাত্র পাশর্^বর্তী ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার উত্তর চেঁচরি গ্রামের জুয়েল আহম্মেদ হাওলাদারের ছেলে। সে ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে-নিথর-৭

২৬ নভেম্বর, ২০২০
আরও পড়ুন