Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ম্যারাডোনা অবিনশ্বর: মেসি

ফুটবল কিংবদন্তির চীরবিদায়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১:২১ এএম

বিশ্বকে শোকে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ছিয়াশির মহানায়ক দিয়েগো ম্যারাডোনা। ফুটবল কিংবদন্তির হঠাৎ বিদায়ে বাকহারা সাবেক ও বর্তমান ফুটবলাররা।

এমন একটি দিনের জন্য যে অপেক্ষা করতে হবে, তা মেনে নিতে পারছেন না অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সর্বকালের সেরা ফুটবলারের মৃত্যুতে শোক জানাচ্ছেন ফুটবলের রথী-মহারথীরা।

১৯৮৬ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ম্যারাডোনা নাকি বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসি-কে সেরা? এমন তর্কে জড়িয়েছেন অনেক ফুটবল সমর্থক। তবে যার খেলা দেখে বেড়ে ওঠেছেন, সেই তারকার মৃত্যু ছুঁয়ে গেছে মেসিকেও। ম্যারাডোনার অধীনে আর্জেন্টিনার হয়ে ২০১০ বিশ্বকাপ খেলেছেন তিনি।

স্বদেশি ফুটবল কিংবদন্তির ম্যারাডোনার সঙ্গে এক ফ্রেমে তোলা একটি ছবি পোস্ট করে মেসি তার অফিসিয়াল ইনস্টাগ্রামে লিখেছেন, ‘সব আর্জেন্টাইন এবং ফুটবলের জন্য খুবই দুঃখের দিন। তিনি ছেড়ে গেছেন তবে চলে যাননি। কারণ দিয়েগো অবিনশ্বর। তার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলো আমি রেখে দিয়েছি এবং তার পরিবার ও বন্ধুদের সমবেদনা পাঠিয়েছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিয়েগো ম্যারাডোনা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ