Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

গোদাগাড়ীতে ৩ কোটি টাকার হেরোইনসহ গ্রেফতার ৩ মাদক ব্যবসায়ী

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৪:৫০ এএম

রাজশাহীর গোদাগাড়ী থেকে প্রায় কোটি টাকা মূল্যের ১ কেজি ১০০ গ্রাম হেরোইন নিয়ে দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে মাটিকাটা ইউনিয়নের গোপালপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- গোদাগাড়ী পৌর এলাকার সরমংলা বেলতলা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী জামিলা (৩০), গোদাগাড়ী ইউনিয়নের তাজেন্দ্রপুর গ্রামের আলম আলীর ছেলে বাবু শেখ (২১), তানোর উপজেলা মুন্ডুমালা গ্রামের মৃত এনামুল হকের স্ত্রী সেলানুর (৩৫) । বাবু শেখ সরাসরি ভারত থেকে হেরোইন এনে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, মহিশালবাড়ী থেকে অটো রিক্সা যোগে বিপুল পরিমান হেরোইন রাজশাহী ঢুকেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে এসআই দেলোয়ার ও এএসআই আশিকুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপালপুর এলাকায় তাদের আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ১ কেজি ১’শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার দায়ের করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন