Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ফেনী হেফাজতের সহ-সভাপতি মুফতি রহিম উল্লাহ কাসেমী’র ইন্তেকাল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১২:১৩ পিএম

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ফেনী জেলা শাখার সহ-সভাপতি মুফতি রহিম উল্লাহ (৬০) কাসেমী গতকাল বুধবার রাত ১১টা ৫০ মিনিটে ঢাকা ইবনে সিনা হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী,তিন পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। আজ ২৬ নভেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে তার নিজ গ্রাম সদর উপজেলার ধলিয়া ইউপির গুণক ওলিপুরে তার প্রতিষ্ঠিত দারুল উলুম মুইনুল ইসলাম মাদ্রাসা প্রাঙ্গণে জানাযার নামায শেষে তাকে দাফন করা হবে।
এর আগে মুফতি রহিম উল্লাহ কাসেমী চলতি বছরের ৯ মার্চ প্রথম হৃদরোগে আক্রান্ত হন। সর্বশেষ গত ২৪ নভেম্বর মঙ্গলবার তিনি নোয়াখালীর হাতিয়া মাহফিলে অংশগ্রহণ করে সেখানে খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে মাইজদী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়,পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সেখান থেকে ঢাকা ইবনে সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে সর্বত্রই শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ