Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

বোয়ালমারীতে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন এর কর্মবিরতি শুরু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ১:০৬ পিএম

স্বাস্থ্য পরিদর্শক -১১,সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরোসনের দাবিতে সারাদেশের ন্যায় অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীবৃন্দ।
বৃহস্পতিবার (২৬ ই নভেম্বর ) সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন এর উদ্দ্যোগে এ কর্মবিরতি শুরু হয়।কর্মবিরতিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য পরিদর্শক মোঃ আবু সাইদ মিয়া, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সৈয়দা হোসনে আরা,বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও বোয়ালমারী উপজেলা শাখার সভাপতি স্বাস্থ্য সহকারী মোঃওসমান গনি, জেলা শাখার সদস্য স্বাস্থ্য সহকারী মোঃ বাবুল কাজী, স্বাস্থ্য সহকারী মোঃ মামুনুর রশীদ সহ অন্যান্য স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীবৃন্দ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ