Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাজাপুর প্রেসক্লাবে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুস্ঠিত

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৩:৫৩ পিএম

আজ ২৩ নভেম্বর। ঝালকাঠির রাজাপুর পাক হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে বৃহত্তর বরিশাল অঞ্চলের মধ্যে রাজাপুর থানা সর্বপ্রথম পাক হানাদার মুক্ত হয়।এ উপলক্ষে আজ সন্ধ্যা ৬ টায় রাজাপুর ক্লাবে আলোচনা সভা অনুস্ঠিত হয়।সভায় প্রধান অতিথি ছিলেন রাজাপুর উপজেলা আওয়ালীগ সভাপতি ও প্রেসক্লাবের উপদেস্টা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ এ এইচ এম খাইরুল আলম সরফরাজ,বিশেষ অতিথি তৎকালীন মুজিব বাহিনীর প্রধান সাবেক প্রধান শিক্ষক মোঃ নুর হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ড মোঃ শাহ আলম নান্নু,
অনুস্ঠানে রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ বারেক ফরাজী,। প্রতি বছরের মতো রাজাপুর প্রেস ক্লাব এ বছরও নানা আয়োজনের মধ্য দিয়ে রাজাপুর হানাদার মুক্ত দিবস উদ্‌যাপন করে আসছে।

 

 



 

Show all comments
  • Jack Ali ২৬ নভেম্বর, ২০২০, ৫:১৬ পিএম says : 0
    Still we have Pak Hanadar, but the name has change, bengali hanadar, they are killing us/raping us/torturing us in such a away we get killed by the torture/enforce disappearance/looting our hard earned tax payers money/they have taken our freedom, there is no law for general people, no security, every corner in our country there is Hazi Salim .. Traffic Jam, বায়ু ও পানি দূষণ .... Adulterated food. If we were to list all the crime is happening it will be a book.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ