Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

বেতন বৈষম্য নিরসনের দাবিতে ঝালকাঠিতে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৪:২২ পিএম

বেতন বৈষম্য নিরসনের দাবিতে ঝালকাঠিতে বৃহস্পতিবার থেকে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু হয়েছে। প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী স্বাস্থ্য পরিদর্শকদের ১১, সহকারি স্বাস্থ্য পরিদর্শকদের ১২ এবং স্বাস্থ্য সহকারিদের ১৩ গ্রেড প্রদনকরে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবি জানান স্বাস্থ্য কর্মীরা।
আজ সকাল থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের সামনে অবস্থান নিয়ে এ কর্মসূচি শুরু করেন তারা। এতে মা ও শিশুদের টিকাদান কার্যক্রম, বাড়ি বাড়ি গিয়ে করোনা রোগী শনাক্তর করণসহ ইউনিয়ন পর্যায়ের স্বাস্থ্যসেবা ব্যহত হচ্ছে। ফলে ভোগান্তিতে পরেছেন সেবা নিতে আসা রোগীরা। কর্মসূচি চলাকালে ঝালকাঠি জেলা স্বাস্থ্য সহকারি অ্যাসোসিয়েশনের সভাপতি মো. জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক মো. নিজামুল হক খান, সদর উপজেলা সভাপতি সৈয়দ মো. বশির, সাধারণ সম্পাদক, মো. এনায়েত করিম, স্বাস্থ্য পরিদর্শক ছাইয়েদা সুলতানা, মো. জসিম উদ্দিন বক্তব্য দেন। বক্তারা তাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি


আরও
আরও পড়ুন