Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংবাদকর্মীরাই আমাদের প্রাণ -ধর্ম প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৫:০১ পিএম

নবনিযুক্ত ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, সংবাদ কর্মীরাই আমাদের প্রাণ। যারা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভূলত্রুটি ধরিয়ে দিয়ে আমাদের সংশোধন করার সুযোগ দেয়। ভালো কিছু লেখেন না লেখেন আমাদের ভূলত্রুটি অবশ্যই লিখবেন। তাহলে আমরা সেই জায়গার ত্রুটি গুলো সংশোধন করার চেষ্টা করবো।
আজ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে মন্ত্রী এসব কথা বলেন।
ধর্মপ্রতিমন্ত্রী আরো বলেন, দেশে যত ধরনের ঝামেলা সৃষ্টি হয় সমাধানও আল্লাহর তরফ থেকে হয়। ২১ বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যাকরার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান আল্লাহতালা তাকে রক্ষা করেছেন। তাই সবধরনের সমস্যার সমাধান করার ক্ষমতা মাননীয় প্রধানমন্ত্রীর রয়েছে। এছাড়া সাবেক ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ যে সিস্টেমটা করে গেছেন সেটাকে রক্ষা করার দ্বায়িত্ব আমার উপর ন্যাস্ত হয়েছে। তাই সততা ও নিষ্ঠার সাথে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাবো।

এর আগে ধর্ম প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ করে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাযাত করেন।
এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুলবাশার খায়ের,সাধারণ সম্পাদক বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা-১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো. হাবিব হাসান। এসময় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস.এম মান্নান কচিসহ অওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ